বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও মহারাজা প্রতাপাদিত্য স্মৃতি রক্ষা পরিষদ মানববন্ধ

0
22

শ্যামনগর প্রতিনিধিঃ মহারাজা প্রতাপাদিত্য স্মৃতি রক্ষা পরিষদ কেন্দ্রীয় কমিটি ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ শ্যামনগর উপজেলা শাখার আয়োজনে ১২ নভেম্বর, শুক্রবার বিকাল ৩ টায় সারাদেশের ন্যায় শ্যামনগর উপজেলায় প্রেসক্লাব চত্ত্বরে পররাষ্ট্র মন্ত্রীর মিথ্যাচারের বিরুদ্ধে মানববন্ধন ও ধিক্কার কর্মসূচীতে পালন করে। অনুষ্ঠানে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের শ্যামনগর উপজেলা শাখার সভাপতি বিষ্ণুপদ মন্ডল এর সভাপতিত্বে। অতিথি মধ্য থেকে বক্তব্য রাখেন চিংড়িখালি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জয়দেব বিশ্বাস। সভাপতিমন্ডলীর সদস্য শিক্ষক সঞ্জীত দাস, প্রধান শিক্ষক রাম রঞ্জনা বিশ্বাস, দেবাশীষ কুমার মালো, শান্তি রঞ্জন মন্ডল, ইউপি সদস্য বীরেন বিশ্বাস, তারাপদ মন্ডা।

হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বিষ্ণুপদ মন্ডল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন তিনি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, খিষ্টান পরিষদের সাধারণ সম্পাদক সঞ্জীব দাস জয়দেব বিশ্বাস। সভাপতিমন্ডলীর সদস্য শিক্ষক সঞ্জীত দাস, প্রধান শিক্ষক রাম রঞ্জনা বিশ্বাস, দেবাশীষ কুমার মালো, শান্তি রঞ্জন মন্ডল, ইউপি সদস্য বীরেন বিশ্বাস, তারাপদ মন্ডা আলোচনা সভা শেষে বিক্ষোভ মিছিলে।

আয়োজিত তোমার আদর্শ ও সংগ্রামে আমরা আজও উদ্ভাসিত ঐতিহাসিক শ্রীশ্রী যশোরেশ্বরী কালী মন্সির ৫১ পিটের ১ পিট কমিটি সার্বজনীন করা, ভক্তদের দানকৃত অনুদানের অর্থ মন্দিরের উন্নয়নের স্বার্থে এবং কালী মন্দিরের যাবতীয় সম্পত্তি ও বছরের পর বছর দেওয়া ভক্তদের অনুদানের অর্থ আত্মসাৎকারী জয়ন্ত ও জ্যোতি চট্টোপার্ধ্যায়ের গ্রেফতার ও শাস্তির দাবীতে সাধারণ ভক্তদের বিক্ষোভ মিছিল করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here