কালিগঞ্জে নৌকার সমর্থকের বাড়িতে স্বতন্ত্র প্রার্থীর হামলা থানায় অভিযোগ

0
127

শাহাদাত হোসেনঃ কালিগঞ্জ ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়ন ‘আওয়ামী লীগের মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বাড়িতে স্বতন্ত্র প্রার্থীর হামলা।

ঘটনাটি রবিবার (৩১- অক্টোবর) আনুমানিক ৫ টার দিকে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ চাম্পাফুল ইউনিয়নের নবীনগর গ্রামের সিরাজুল ইসলামের বাড়িতে ঘটেছে।খবর পেয়ে ঘন্টা খানেক পর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছান ও লতিফ মোড়লকে বাড়ি পৌঁছানোর ব্যবস্থা করেন ।

এ ঘটনায় সিরাজুল ইসলাম বাদী হয়ে স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ মোড়ল সহ ১৬ জন ও অজ্ঞাতনামা আরো ১০ থেকে ১২ জন আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। ভুক্তভোগী সিরাজুল ইসলাম ও স্থানীয় সূত্রে জানাগেছে,গত রবিবার আনুমানিক ৫ টার দিকে নবীনগর ৯ নং ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ তার কর্মীদের সঙ্গে নিয়ে প্রচার প্রচারণা চালাচ্ছিল ওই সময় চাম্পাফুল ইউনিয়নের নৌকার প্রার্থী মোজাম্মেল হক এর সমর্থক চাম্পাফুল ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের বাড়িতে গিয়ে স্বতন্ত্র প্রার্থীরা হামলা করে তার মাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও সিরাজের হাত-পা কেটে নেওয়ার হুমকি দেয় এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here