সুষ্ঠ অবাধ নিরপেক্ষ নির্বাচনের প্রত্যাশা,স্বতন্ত্র প্রার্থী মোঃখলিলুর রহমান খলিল

0
78

মোঃফিরোজ উদ্দিন,তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নে আগামি ১১নভেম্বর নির্বাচনকে সামনে রেখে কামারগাঁ ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন মোঃখলিলুর রহমান খলিল। এছাড়া মনোনয়ন জমা দিয়েছেন নৌকার প্রার্থী সহ সর্বমোট চার জন।
আগামী ১১ নভেম্বর নির্বাচনকে সামনে রেখে মোঃখলিলুর রহমান খলিল সাংবাদিকদের জানান,
আনি নির্বাচনে অংশ গ্রহন করেছি যদি কোন কারনে আমার মনোনয়ন বাতিল না হয় আর নির্বাচনের আগে আমার জানাজা অথাৎ ১১ নভেম্বর এর আগে আমি যদি মারা না জায়, তাহলে আমি এই নির্বাচন থেকে কোনভাবেই পিছু হটবো না। আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়েছি জনগণের ইচ্ছায়।আমার কামারগাঁ ইউনিয়নে সরকার দলের চেয়ারম্যান দশ বছর প্রতিনিধিত্ব করেছে। তারা এই ইউনিয়নের সে-রকম কোন উন্নয়ন করতে পারেনি। আমার ব্যাক্তিগত মতে দশ বছর পিছিয়ে পড়েছি আমরা। তাই এ-ই ইউনিয়নে উন্নয়নের ধারা ফিরিয়ে আনতে স্বতন্ত্র চেয়ারম্যান এর কোন বিকল্প নেই। সেখান থেকেই আমি আশাবাদী।।

গত জাতীয় এবং উপজেলা নির্বাচনে সাধারণ ভোটারদের ভোট দিতে দেয়া হয়নি। বর্তমান সরকারের একটি চক্র নির্বাচনকে প্রশ্নবৃদ্ধ করে তুলেছে। যার কারনে এ-ই বাংলাদেশের বড়ো একটা রাজনৈতিক দল বিএনপি নির্বাচন বর্জন করেছে। ইউনিয়ন পরিষদ নির্বাচন একটি স্থানীয় সরকার গঠনের নির্বাচন। আমি আশাবাদী অন্তত সুষ্ঠ অবাধ নিরপেক্ষ নির্বাচন হবে।এই নির্বাচনে অন্তত স্থানীয় সরকার গঠনে সাধারণ ভোটারদের ভোটাধিকার নিশ্চিত করুন।
তিনি বলেন,
নির্বাচন একটি লড়াই স্থানীয় সরকার গঠনের নির্বাচনে সাধারণ মানুষ তাদের পছন্দের ব্যাক্তিকে ভোটের মাধ্যমে বেছে নিবেন। আপনি বা আমি চায়লে তাদেরকে বাধা দিতে পারিনা ভোট সাধারণ মানুষের গণতান্ত্রিক অধিকার। আপনার আমার সকলের আদর্শ নিঃসন্দেহে তাদের ভোটাধিকার নিশ্চিত করা।
ভোট যদ্ধে জয় পরাজয় থাকবেই সেটা আমাদেন মেনে নিতে হবে। সাধারণ ভোটারেরা যাঁকে চায়বে সে জয়ী হবে। সাধারন জনগন যদি আমাকে না চায় আমাকে না ভালোবাসে তারা আমাকে ভোট দেবে না এতে আমার কোন আপত্তি নেই। আমার কথা একটাই সাধারণ জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে হবে। এবং আমি তা করবো সরকারদলীয় প্রার্থীর কাছে আমার একটাই দাবি আপনারাও স্বাধীন সুষ্ঠু ও অবাধ নির্বাচন নিশ্চিত করুন। ভয় ভিতি দেখিয়ে আর যাই হোক ভোট হয় না ভোট হয় মানুষের ভালোবাসা দিয়ে।
সর্বশেষ আমি আমার ভোটারদর উদ্দেশ্যে বলবো এটা স্থানীয় সরকার নির্বাচন এই নির্বাচনে আপনাদের মূল্যবান ভোটটি সঠিক যোগ্য ব্যক্তিকেই দেবেন এবং আপনাদের উন্নয়ন আপনারা বুঝে নেবেন।দল-মত ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে আমার জন্য আপনারা দোয়া করবেন। আমি যেন আপনাদের যোগ্য ব্যক্তি হতে পারি।আমি মোঃখলিলুর রহমান খলিল সবসময় আপনাদের পাশে ছিলাম এবং আমি বিপদে-আপদে আপনাদের নানাভাবে সাহায্য সহযোগিতা করেছি। আপনারা যদি আমার দ্বারা এতোটুকু উপকৃত হয়ে থাকেন তাহলে আগামী ১১ নভেম্বরে ভোট যুদ্ধের মাধ্যমে আমাকে বিজয়ী করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here