শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষে ঝালকাঠি জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে পুষ্প মাল্য অর্পন

0
46

মোঃ সাগর হাওলাদার,ঝালকাঠি প্রতিনিধি: জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ। এ বছর থেকে শেখ রাসেলের জন্মদিন জাতীয়ভাবে ‘শেখ রাসেল দিবস’ হিসেবে পালিত হচ্ছে।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল ১৯৬৪ সালের এই দিনে ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতি-বিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন।

১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকদের নির্মম বুলেট থেকে রক্ষা পাননি শিশু শেখ রাসেল। বঙ্গবন্ধুর সঙ্গে ঘাতকেরা নির্মমভাবে তাকেও হত্যা করেছিল। তিনি ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলেন।

শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষে ঝালকাঠি জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে পুষ্প মাল্য অর্পণ করা হয়েছে। আজ সকাল ৯ টায় জেলা প্রশাসন কার্যালয়ের চত্তরে শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করেন ঝালকাঠি জেলা আওয়ামীলীগ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব,খান আরিফুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ নুরুল আমিন খান সুরুজ,যুগ্ম সাধারণ সম্পাদক তরুন কর্মকার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এ্যাড গোলাম কিবরিয়া ঝন্টু,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক খসরু নোমান সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here