কালিগঞ্জ বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দিনের ৫০০ মোটরসাইকেল নিয়ে শোডাউন

0
181

শাহাদাত হোসেনঃ সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউন দিয়েছেন চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দিন।

বুধবার (১৩ অক্টোবর) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিষ্ণুপুর বাজার থেকে এ শোডাউন শুরু হয়। পরে মোটরসাইকেলগুলো ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

জানা,গেছে কালিগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও উপজেলাজুড়ে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক তোড়জোড় শুরু হয়েছে। তারা বিভিন্নভাবে নির্বাচনী প্রচার শুরু করেছেন। রঙিন পোস্টার এবং ফেস্টুন লাগিয়ে একাধিক সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী শারদীয় দুর্গাপুজার শুভেচ্ছা জানিয়েছেন। তাদের মধ্যে বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দিন আছেন। বিষ্ণুপুর ইউনিয়নবাসীকে জানান দিতেই তিনি বিশাল এ শোডাউনের আয়োজন করেন।

চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দিন বলেন ইউনিয়নে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি।তাই জননেত্রী শেখ হাসিনাকে নৌকা দিয়েছিলেন যে কারণে আপনারা আমাকে বিপুল ভোটে একবার চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এবারও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলে আমি
জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন করতে গ্রাম কে শহরে রুপান্তর করতে আপ্রাণ চেষ্টা করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here