মিয়ারাজ হসেন কে মেম্বার হিসাবে দেখতে চায় এলাকা বাসী

0
45

সাতক্ষীরা প্রতিনিধি ঃ আসছে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন, সারাদেশের ন্যায় সাতক্ষীরা জেলার শ‍্যামনগর উপজেলার ১০ নং আটুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।এই নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই বিভিন্ন দলের নেতা কর্মীরা চেয়ারম্যান ও মেম্বার পদে নির্বাচন করার জন্য মাঠে কাজ করে যাচ্ছেন, নির্বাচন অনুসারে আটুলিয়া ইউনিয়ন পরিষদের সাধারণ ভোটারদের মাঝে উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। এরই প্রেক্ষিতে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে শ‍্যামনগর উপজেলার ১০ নং আটুলিয়া ইউনিয়নে ৩ নং ওয়ার্ড এ মেম্বার প্রাার্থী হিসেবে মোঃ মিয়ারাজ হসেন কে দেখতে চায় ৩ নাং ওয়ার্ডের জনগণ।

৩ নং ওয়ার্ডের সর্বসাধারণ মানুষের কল্যানে দীর্ঘদিন ধরে সর্বদা কাজ করে যাচ্ছেন মোঃ মিয়ারাজ হসেন । আমার এলাকায় শহরের মতো সুযোগ সুবিধা নিশ্চিত সহ দূর্নীতি,শোষন নির্যাতন মুক্ত ও দরিদ্র বান্ধব একটি আদর্শ গ্রাম হিসেবে গড়তে নিজেকে ৩ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন।

এলাকার মানুষের স্নেহ ভালবাসা সহ অগাধ বিশ্বাস আছে আমার প্রতি।তাই আমি সাধারণ মানুষের জন্য সেবামুলক কাজ করে যেতে চাই।

সাধারণ মানুষের আগ্রহ বেড়ে গেছে আমাকে নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে দেখার জন্য।আমি আমার কর্মকান্ডে নিজেকে বিলিন করতে চাই এলাকাবাসীর মাঝে।

মোঃ মিয়ারাজ হসেনের তুলনা হয়না,এলকার জনগণের সাথে কথা বললে তারা বলেন, এই যুবলীগের তরুন নেতা মোং মিয়ারাজ হসেনের তুলনা হয়না, আসলেই সে একজন সৎ আদর্শবান যোগ্য নেতা, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী হয়ে কাজ করে যাচ্ছেন সর্বদাই।

তার মতো যুব নেতা মেম্বার হলে আমাদের ওয়ার্ডের শতভাগ দুর্নীতি মুক্ত হবে এটা আমরা এলাকাবাসী বিশ্বাস করি।আমাদের ৩ নাং ওয়ার্ডের জনগণের একটাই দাবী আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে মোঃ মিয়ারাজ হসেন কে দেখতে চাই।

ইউনিয়নের জনগণের সাথে কথা বললে তারা বলেন, সাবেক এই যুবনেতা মোঃ মিয়ারাজ হসেনের তুলনা হয়না, আসলেই সে একজন সৎ আদর্শবান যোগ্য নেতা, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী হয়ে কাজ করে যাচ্ছেন সর্বদাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here