মুখের চেয়ে জুতা বেশি সুন্দর: নায়কের এ কথা শুনে হতবাক নায়িকা

0
27

সময়ের কলম অনলাইনঃ-হিন্দি ধারাবাহিকের অতি জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্ল। ‘বাবুলকা অঙ্গন’, ‘লভ ইউ জিন্দেগি’, ‘পবিত্র রিস্তা’র মতো ধারাবাহিকে অভিনয় করে মন জয় করেছেন অনেকেরই। এমনকি ‘হাম্পটি শর্মাকে দুলহানিয়া’ ছবিতেও পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

অন্য দিকে ‘তারক মেহতা কা উল্টা চশমা’, ‘নাগিন ৩’-এর অভিনেত্রী মাহিরা শর্মাও হিন্দি ধারাহিকের জনপ্রিয় মুখ। সম্প্রতি দু’জনেই বিগ বস এর তেরোতম সিজনে অংশ নিয়েছেন। আর এখানেই সিদ্ধার্থর তীব্র আক্রমণের শিকার হন মাহিরা।

কী হয়েছিল?

জমে উঠেছে জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস-এর তেরোতম সিজন। বিগ বসের এ বারের থিম ফাস্ট ট্র্যাক। এই সিজন শুরু হওয়া থেকেই বিগ বস হাউসের ভেতরেব উত্তেজনা দর্শকদের নজর কাড়ছে। এই সিজন নাটকীয়তার দিক থেকে অন্যবারের সিজনগুলোকে পিছনে ফেলে দিতে পারে বলে মনে করা হচ্ছে।

সম্প্রতি বিগ বস প্রতিযোগীদের ‘বিবি ফিশার’ নামে নতুন একটি টাস্ক দেন। এই টাস্কের সাহায্যে বাড়ির মহিলা প্রতিযোগীরা একজন পুরুষ প্রতিযোগীকে এলিমিনেশন থেকে বাঁচাতে পারবেন।

এই খেলায় মনোনীত পুরুষ প্রতিযোগীদের একটি কৃত্রিম পুকুরের মধ্যে দাঁড় করিয়ে দেয়া হয়েছিল। উল্টোদিকে থাকা মহিলা প্রতিযোগীরা ওই পুকুরে মাছ ছেড়ে দিচ্ছিলেন। খেলার নিয়ম অনুযায়ী, পুরুষ প্রতিযোগীদের তাদের নিজের পুকুর খালি রাখতে হত।

খেলার শুরুতে শেহনাজ এবং মাহিরা তাদের কাছে থাকা মাছগুলো পরশের পুকুরে ছেড়ে দিচ্ছিলেন। এই সময়ে মাহিরা ও সিদ্ধার্থ শুক্লর মধ্যে বিবাদের সূ্ত্রপাত ঘটে ।

সিদ্ধার্থ বলেন, তার মুখের থেকে জুতো দেখতে অনেক বেশি ভাল। কিছুক্ষণ পরে মাহিরা গান গাইতে শুরু করলে সিদ্ধার্থ আবার মাহিরাকে আক্রমণ করে বলেন যে, মাহিরার গলার স্বর তার মুখের থেকেও খারাপ।

এরপরই সিদ্ধার্থ দে ও সিদ্ধার্থ শুক্লর মধ্যে ঝামেলা বেঁধে যায়। ঝামেলার সময় শেফালিকে সমর্থন করেন মাহিরা। অন্য দিকে আরতি সমর্থন করেন সিদ্ধার্থ শুক্লকে। এই কারণে সিদ্ধার্থ শেফালিকে ‘দাদি আম্মা’ বলে অপমান করতেও ছাড়েননি।
১৩ অক্টোবর ২০১৯/সময়ের কলম /নীলিমা ইয়াসমিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here