বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার ছবিতে দুর্গা সাঁতরা

0
55

সময়ের কলম ডেকঃ-বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার কমরেড চলচ্চিত্রে অভিনয় করছেন কলকাতার চিত্রনায়িকা দুর্গা সাঁতরা। চলচ্চিত্রটির শুটিং হবে বাংলাদেশ এবং কলকাতায়। ১ নভেম্বর থেকে কলকাতায় ছবির প্রথম পর্যায়ের শুটিং।

এমনটি জানিয়েছেন কমরেড ছরিব প্রযোজক ধীমন বড়ুয়া। তিনি বলেন, এ ছবিতে বাংলাদেশের নায়ক ফিরোজ শাহীর সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন দুর্গা সাঁতারা। শিগগিরই অন্যান্য অভিনয় শিল্পীদের নাম জানানো হবে আনুষ্ঠানিকতার মাধ্যমে।

‘কমরেড’ ছবি প্রসঙ্গে দুর্গা সাঁতরা বলেন, এই চলচ্চিত্রটি দেশপ্রেম এবং শ্রেণী সংগ্রামের গল্প নিয়ে নির্মিত হচ্ছে। এটি আমার বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার চলচ্চিত্র। ছবির কাহিনী ও চরিত্রটি আমার ভালো লেগেছে। আশা করি, দর্শকরাও পছন্দ করবেন।

বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান উইনী ফিল্মস এবং ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান শুভলগ্ন প্রোডাকশন যৌথ প্রযোজনায় নির্মিতব্য কমরেড ছবির কাহিনী ও সংলাপ লিখেছেন সুকুমার রুজ। পরিচালনা করছেন বড়ুয়া সুনন্দা কাঁকন এবং ভারতের তপন সাহা।

দুর্গা সাঁতরা পাহারে আতঙ্ক চলচ্চিত্রে অভিনয়ের মধ্য চলচ্চিত্রযাত্রা শুরু করেন। এরপর ‘আ মিস্ট্রি স্টোরি’, ‘মন ছুয়ে যায়’, ‘রং নাম্বার’, ‘শেষের গল্প’, ‘হুলুস্তুলু’ চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হন। বর্তমানে হিন্দি ছবিতে ব্যস্ত সময় পার করছেন সম্ভবনাময়ী এই নায়িকা।

১২ অক্টোবর ২০১৯/সময়ের কলম /নীলিমা ইয়াসমি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here