আসছে সুরের পাখি ঐশী’র ‘ঐশী এক্সপ্রেস-২’

0
236

মিনার মাহমুদ :: ২০১৫ সালে লেজার ভিশন থেকে “ ঐশী এক্সপ্রেস ” নামে প্রকাশিত হয়েছিল শিল্পীর প্রথম অ্যালবামটি। অ্যালবামটিতে ১০ টি গান স্থান পেয়েছিল।

এবার দীর্ঘ চার বছর পর ঐশী প্রকাশ করতে যাচ্ছে “ ঐশী এক্সপ্রেস-২ ” অ্যালবামটি। অ্যালবামটি সর্ম্পকে জানতে চাইলে তিনি জানান- এই অ্যালবামটিতেও ১০ টি গানই থাকছে। তার মধ্যে ৯ টি রেকর্ড হয়ে গেছে। বাকি ১ টি গান তৈরীর সকল প্রস্তুতি সম্পূর্ন হয়ে গেছে। বরাবরের মতই গানগুলো আমার পছন্দের এবং গানগুলো শ্রোতাদের মনে জায়গা করে নিবে আশা করছি। কেননা ভাল লিরিক্স এবং অনেক সময় নিয়ে গানগুলো রেকর্ড হয়েছে।

যে নয় টি গান ইতিমধ্যে সম্পূর্ন হয়েছে- আকাশ, মনের খবর, খুঁজে ফিরি, লাভ ইজ মার্কেট আউট, ভোলামন, ঝিলমিলি, হৃদয়ে পোষাধন, মন্দাবাসি ও ঘোমটা পরা ড্যান্স।

গানগুলো যারা লিখেছেন- শফিক তুহিন, লুৎফুর হাসান, সোমেশ্বর ওলি, রবিউল ইসলাম জীবন, শাহান কবন্ধ, আব্দুল্লাহ শান্ত ও মিনার মাহমুদ।

সুর-সংগীত আয়োজনে যারা ছিলেন- শফিক তুহিন, বেলাল খান, আহম্মেদ হুমায়ন, শাহরিয়ার মার্সেল, অরূপ ও অ্যাপিরাস।

“ ঐশী এক্সপ্রেস-২ ” নিয়ে তিনি আরো বলেন- এই অ্যালবামটি সাজিয়েছি শ্রোতাদের রুচি চাহিদা এবং আমার পছন্দের মর্যাদা দিয়ে। কেননা একটি গান বা অ্যালবাম সফল হওয়ার মূলেই রয়েছে আমাদের শ্রোতা পরিবার।
তিনি আরো বলেন- পর্যায়ক্রমে সবগুলো গানের ভিডিও একটি একটি করে বাজারে আসবে। এ নিয়ে কয়েকটি অডিও ও ভিডিও প্রতিষ্ঠানের সংঙ্গে কথা চলছে অ্যালবামটি নিয়ে। পরিশেষ সব কিছু ঠিক থাকলে অতি শ্রীর্ঘই অ্যালবামটি বাজারে আসবে।

উল্লেখ্য যে, এটি ঐশীর ষষ্ঠ অ্যালবাম, এর আগে ঐশী এক্সপ্রেস, মায়া, হাওয়া, চোখের বাড়ি, মিশে গেছো অ্যালবাম গুলো মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। তারি ধারাবাহিকতায় এই অ্যালবামটিও “ ঐশী এক্সপ্রেস-২ ” শ্রোতাদের হৃদয় ছুঁতে পারবে বলে আশা করছেন।

বর্তমান শিল্পীর ব্যস্ততা সর্ম্পেকে জানতে চাইলে বলেন- অ্যালবামের পাশাপাশি বেশ কিছু প্লেব্যাক ও জিঙ্গেলস এর কাজ চলমান রয়েছে এবং পড়াশুনার ব্যস্ততাতো রয়েছই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here