লিসা কামাল গাইলেন ‘সে যে আমার শেখ হাসিনা’

0
198

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বন্দনায় ‘সে যে আমার শেখ হাসিনা’ শিরোনামে গাইলেন কণ্ঠশিল্পী লিসা কামাল। প্রধানমন্ত্রীর জন্মদিনকে উপলক্ষ করে লিসার এই গান।

শনিবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। বিশেষ এই দিনে দেশের শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ থেকে প্রকাশ পাচ্ছে লিসার কণ্ঠের এই গান-ভিডিও। শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও তার সাফল্যের নানা দিক তুলে ধরে হয়েছে গানটিতে।

‘সে যে আমার শেখ হাসিনা’ শিরোনামে গানটির কথা লিখেছেন ওসমান শওকত। সুর ও সঙ্গীতায়োজনে মোঃ শাহনেওয়াজ। পুরো গানের মূল ভাবনা বীর মুক্তিযোদ্ধা আবুল কালামের।

এই গান প্রসঙ্গে লিসা কালাম বলেন, ‘আমার-আমাদের প্রাণের নেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। তার মতো এমন একজন মহান নেত্রীকে নিয়ে গাইতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। এই গান তার প্রতি আমার ভালোলাগা-শ্রদ্ধার বহিঃপ্রকাশ।’

মুক্তিযোদ্ধা আবুল কালাম বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে রক্তক্ষয়ী সংগ্রামের মাধ্যমে আমরা এই স্বাধীন দেশটা পেয়েছি। তারই কন্যা শেখ হাসিনা এখন সফলভাবে আমাদের দেশটা পরিচালনা করছেন। তাকে নিয়ে একটি গানের আয়োজন করতে পেরেছি, এটা আমার জন্য পরম পাওয়া। আমার বিশ্বাস, গানটি সবার ভালো লাগবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here