আটক ভারতীয় পাইলটের ছোট ছেলে বানিকে পাকিস্তান আর্মির আবেগী চিঠি

0
331

নীলিমা ইয়াসমিস,সময়ের কলম
ছোট বানি অভিনন্দন তুমি তোমার বাবাকে বুকে জড়িয়ে ধরতে যাচ্ছ।
আমরা তাকে ফেরত পাটাইতেছি একটা পুরস্কার হিসেবে। কোন বিষয় না সে যদি আসে বোমা নিয়ে তোমার মত অনেককে মারতে।

বানি শোনো আমার একটা অনোরোধ আছে তোমার কাছে যখন সে আসবে বের হতে তোমাকে মায়া দিতে আসবে আর তাড়াহুড়ার মধ্যে থাকবে দয়াকরে তাকে জিঘাংসা করো কয়েকটা প্রশ্ন আমাদের হয়ে। বাবা কখনো কাশমিরি শিশু আমার মতো যারা তাদের বাবাদের মেরোনা তারা ও চায় আমার মতো সুখের জিবন যাপন করতে ।

জিঘাংসা করো যদি তারা তোমাকে ক্ষমা না করতো? জিংঘাসা করো যুদ্ধ ও ঘৃনার খরচ ? কোনটা বেশি শক্তিশালী ভালবাসা না ঘৃনা ?জিংঘাসা করো কোনটা বেশি সুন্দর জিবন না মরন ?আমি এইসব প্রশ্নের উত্তর জানার জন্য অপেক্ষায় থাকব।সুখে থাকো ছোট বানি আমি আশাকরি তুমি একদিন আমাদের দেশে আসবে ঘুরতে তোমার বাবার সাথে তোমার বাবা হাতে নিবে ফুল, মিসাইল ও বোমের পরিবর্তে।

আরো একটা জিনিস আমি কথা দিচ্ছি কেউ তুমার হাসি ছিনতাই করে নিবেনা আমাদের ধংসের জন্য আমাদের জমি ব্যবহার করে যাকনা সুখে থাকো তোমার বাবাকে নিয়ে
মনবতার প্রেমিক

মঙ্গলবার দিনের প্রথম দিক থেকে বুধবার পর্যন্ত দুই দেশের মধ্যে পাল্টাপাল্টি গোলা বর্ষণ ও বিমান হামলার ঘটনা ঘটে। এতে পরস্পরের দাবি অনুযায়ী ভারতের দুটি ও পাকিস্তানের একটি যুদ্ধবিমান ভূপাতিত হয়। এর মধ্যে অভিনন্দন নামে একজন ভারতীয় পাইলট পাকিস্তান সেনাদের হাতে আটক.।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here